• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত    

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০২৪, ১৬:৪৮
নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় সৈয়দ রাসেল (২৪) নামে কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাসেল পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এর আগে ওই দিন দুপুরে উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের সামনে তার উপর প্রতিপক্ষ হামলা চালালে তিনি গুরুতর আহত হন।

ওই হত্যার বিচারের দাবিতে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তার সহপাঠীরা পিরোজপুর শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি রাসেলের সঙ্গে জেলার সদর উপজেলার কদমতলা গ্রামের রিয়াজুল ইসলামের মারামারির ঘটনা নিয়ে বিরোধ চলছিল। ওই রিয়াজুলের উপর হামলায় রাসেল ও তার বন্ধুরা সম্পৃক্ত ছিল। এ নিয়ে বিরোধের জেরে গত মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে রাসেল কদমতলা থেকে পিরোজপুরে যাওয়ার সময় রিয়াজুল তার লোকজন নিয়ে পরিকল্পিতভাবে রাসেলের উপর হামলা করে। এতে রাসেল গুরুতর আহত হয়। তাকে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, নিহত রাসেল ওই দিন দুপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম বায়েজিদ হোসেনর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান। সেখানে থেকে ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা কিছু যুবক তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানান তারা।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

হামলা,পুলিশ,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close